এখন থেকে তুমি আমার পার্ টাইম স্বামী


আমার নাম বাবু। এলাক সবাই আমাকে সুনা বাবু ব ডাকে। আমার বন্ধু জেমস মাসে বিয়ে করেছে এজ মনে অনেক কষ্ট ছিল এই ভে
“বন্ধু বিয়ে করে ফেলে আমারটা কখন হবে”। ত বন্ধু কে বলেছিলাম তুই বি করছিস আমাকে একটু আ পাশে রাখিস যাতে ক শিখতে পারি। জেমস বলল আমার জানের দুস্ত তুই বিয় প্রথম থেকে শেষ পর্য আমার সাথে থাকবি, যা করতে হবে তা তকেই কর হবে। জেমস এর কথা সু খুসিতে তার বিয়ের দুইদ আগেই তার বাড়িতে চ গেলাম- তারপর জেমস ত বিয়ের গায়ে হলুদ থেকে করে বাসর ঘর পর্যন্ত কিছুর দায়িত্ব আমাকেই দ আমি চিন্তায় পরে গেলাম করে এত দায়িত্ব পালন কর আমি সব কিছুই আপন ম করছিলাম কিন্তু সমস্যা হল যেদিন আমি জেমস বউয়ের বাসায় গায়ে হ অনুস্টানে গেলাম।
জেমস এর বউ জেবার সা পরিচয় হবার পর জে আমাকে বল্ল আপনার ব জেমস সম্পর্কে আপনার সা আমার কিছু কথা আছে? আ বললাম এখুনি বলে ফেলু জেবা বলল- গায়ে হলুদ প শেষ হবার পর আমার সা একা কিছু কথা বলবে। আ গায়ে হলুদ পর্ব শেষ হবার
জেবার কাছে গেলাম সবাই কে বলল আপনার এ এখান থেকে যান আমি বা সাথে জেমস সম্পর্কে ক কথা বলব। সবাই চলে যাব পর জেবা বলল- দেখুন ব ভাই আপনি কি জানেন জে কত গুলি মেয়ের সাথে র কাটিয়েছে? আমি বলল জেমস আমার জানে দুস্ত এখনও একটি মেয়েকেও ক করে নাই। জেবা বল্ল- এখ সময় আছে আমাকে সত্য ব বিয়ের পর কিন্তু আমি কিছুই জেনে যাব তখন য আপানার কথা মিথ্যা আপনাকে আমি ছাড়ব না। আ বললাম- জেমস খুব ভাল ছে সে মেয়ে দেখলে দূরে স যায়। কথা বার্তা শেষ হ আমি চলে আসি। প্রায় ত চার দিন জেমস আর জেব বিয়ের আনুস্টানিকাত আমি থাকি তারপর বিয়ের দিন পর জেমস এর বাসা থে
আমি চলে আসি। জেমস বাসা থেকে চলে আসার সপ্তাহ পর এক বিকেলে আব গিয়ে ছিলাম জেমস বাসায় গিয়ে দেখি জে নেই বাসায় আমাকে দে জেবা বলল আপনার সাথে ক গুরুত্ব পূর্ণ কথা আছে এ আমার রুমে আসুন। আমি পেয়ে গেলাম কারন জে মনে হয় জেমস এর মা বাজির কথা জেনে গেছ আমি জেবার মুখে তাকি জেবার পেছনে পেছনে ত রুমে চলে গেলাম। জেবা রু পৌছে দরজা বন্ধ করলে আমি বললাম দরজা ব করছেন কেন? জেবা ব আপনার জন্য আমি এই লম্ জেমস এর সাথে ঘর করছ আমি বললাম আমার কি জেবা বলল আপনার কোন নেই আপনি বিয়ের আ আমাকে মিথ্যা ক বলেছেন। আমি বল্লাম জন্য আপনার কাছে আ দুঃখিত। জেবা বল্ল- সব ক দুঃখিত বল্লেই শেষ হয়ে য না। তারপর আমি বলল তাহলে আপনি যা বলবেন ত করে দিব। এ কথা বলার জেবা তার হাত দিয়ে আম পেন্টের উপর দিয়ে চ দিয়ে বল্ল এই জিনিস আজকের জন্য দিতে হবে। আ বললাম এটা ছাড়া সব কি দেওয়া যাবে। জেবা ব বেশি কথা বললে আ চীৎকার করে বলব ব আমাকে চুদতে এসেছে। আম মনে মনে চিন্তা করলাম ফ্ চুদা দিলে আমার চুদ সমস্যা কোথায়? তাই বে কথা না বলে মজা নিতে করলাম। এদিকে জেব হাতের স্পর্শ পেয়ে আম বাঁড়া ক্রমস্য বড়ো হয়ে গি ছিলো আর জেবা সেটা ধ নাড়াতে শুরু করলে পেন্টের চেইন খুলে আম বিচির ওপর মালিশ করতে করলেন। আমার হর বেরোনোর পরিস্থিতে চ এলো এমন সময় জেবা থে গেল।আমি যদি কিছু না ক তাহলে জেবা বলতে পা আমি পুরুষ না সে জন্য আম সুরু করলাম চুদন জার্ন তারপর আমরা একে অপর জড়িয়ে ধরে কিস করতে করলাম। আমরা এ উত্তেজিত ছিলাম যে এ অপরকে চুষ ছিলাম। আমি ত শাড়ির আচল খুলে ফেললাম তার বড়ো বড়ো মাই আম চোখের সামনে বেরি পড়লো। আমি তার ব্লাউজ ওপর দিয়েই মাই দুটো নি খেলতে শুরু করলাম। আমার সয্য হলো না তার ব্লা খোলার চেষ্টা করল যেহেতু আমি নতুন তাই আম ব্লাউজের হোক খুল অসুবিধা হচ্ছিলো। শে জেবা আমাকে সাহা করলেন ব্লাউজ খুলে ফেল জন্য। ব্লাউজ খোলার সঙ্ সঙ্গে তার উজ্জল ম ব্রাসিয়ার এর মধ্ বেরিয়ে পড়লো আম সামনে। প্রথমে আমি আম হাথ দিয়ে ব্রাসিয়ার উপর অনেক খন মাই দু কচলালাম। তার পর জেব ব্রাসিয়ার টা হুক পি থেকে খুলে দিলাম। ওন গোটা মাই আমার এক হাতের মাঝে আসছিল এতোবড়ো মাই ছিলো। মাই-এর বোটাও সেরকমই ব
আর কালো, আমি মাই-এর ওপ কিস করতে লাগলাম। তার আমি তাকে বিছানায় সুই ফেললাম আর তার শরীর নি খেলতে শুরু করলাম। জে আমার টিশার্ট খোল চেষ্টা করছিলেন আর আ নিজে নিজে খুলে ফেললাম তার সঙ্গে সঙ্গে পেন্ট জাঙ্গিয়া খুলে উলঙ্গ হ পরলাম তার সামনে। জেবা ছিলেন অর্ধ নগ্ন। আ তার শাড়ি ধরে টেনে খু ফেললাম, তারপর তার সা আর পেন্টি খুলে ফেললা এবার আমরা দুজনেই পু উলঙ্গ ছিলাম। আমি ত শরীর নিয়ে খেলতে করলাম, শরীর নিয়ে খেল খেলতে আমি আমার আঙ্গুল ত গুদে ঢুকিয়ে ফেললাম। জে শীত্কার শুরু করল, আর ব তাকে খেয়ে ফেলার জন্ আমি আমার মুখ তার গুদ কাছে নিয়ে গেলাম। কে গন্ধ ছিলো মনে নেয় কি তখন আমি খুবই উত্তেজ ছিলাম। আমার নিজের প্র নিয়ন্ত্রণ ছিলো না, আমি ত
গুদ চাটা শুরু করলাম আর ধী
ধীরে আমার জীভ তার গুদ ভেতরে ঢুকিয়ে ফেললা জেবার যৌন রস বেরোতে হয়ে ছিলো, আর ক্রম বেরোচ্ছিল। আর আমি দা উপভোগ করছিলাম তার য রস।জেবা সঙ্গে সঙ্গ আমাকে বললেন জেবার ওপ আসার জন্য, আমি জেবার ওপ
উঠলাম। আমার বাঁড়া দাঁড়িয়েই ছিলো, আমি চেষ্ করতে লাগলাম আমার বাঁ তার গুদে প্রবেশ করানো কিন্তু কিছুতেই আমি গুদ ছিদ্র খুজে পাচ্ছিলাম পরে জেবা আমাকে সাহা করলেন তাকে চোদার জন্ জেবা আমার বাঁড়া ধরে গুদ ঠিক জায়গায় নিয়ে পৌ দিলেন আর আমি ঢোকাতে ব করতে শুরু করলাম। এই ভা আমি শুরু করলাম আম জীবনের সর্ব প্ৰথম চোদ জেবা আমাকে জড়িয়ে ধ ফেলে ছিলেন আর তার পা অপরের দিকে লাফাচ্ছিল জেবা জোরে জোরে শীত্ক করছিলেন আহ…আহ….আ জোরে…সুনা বাবু…আরও জো
জোরে জোরে চোদ… চুদি গুদের সব রস বের করে দাও আর আমি তাকে জোরে জো চোদা শুরু করছিলাম। ভাবে আমি ক্রমস্য জো জোরে ঠাপ দিতে লাগলা আমি হঠাত কাঁপতে শুরু করল আর আমার যৌন রস বেরো বলে। জেবাও তার পোঁদ জো জোরে নাড়াতে লাগল ক্রমস্য অপরের দিকে ঠ দিচ্ছিলো আর আমি আরও গভ ঠাপন দিচ্ছিলাম আর হঠ আমার যৌন রস বেরোতে করলো। তখন আমার বাঁড়া ত গুদের মধ্যে, আর সমস্ত তার গুদের মধ্যেই ফে দিলাম। তারপর আমর দুজনেই বিছানার ওপরে শু ছিলাম আর একে অপরের সঙ্ বিভিন্ন বিষয় নিয়ে ক বলছিলাম। জেবা আম বাঁড়া নিয়ে খেল ছিলেন আমি তার মাই-এর সঙ্গ এরই মধ্যে জেবাআমাকে ব জেমস আসার সময় হয়ে তারতারি কাঁপর পরে নাও এখন থেকে তুমি আমার পা টাইম স্বামী।
Previous
Next Post »

1 comments:

Write comments